সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শনিবার, ৭ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সাংবাদিক তুরাব হত্যার প্রতিবাদে লন্ডনে প্রতিবাদ সভা ও দোয়া মাহফিল

বিচার বিভাগীয় তদন্ত, দোষীদের শাস্তি প্রদান ও পরিবারকে ক্ষতিপূরণ প্রদানের দাবী

প্রবাস ডেস্ক ::

গত ২৩ জুলাই মঙ্গলবার বিকাল ৭টায় বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশন ইউকের উদ্যোগে সিলেটের দৈনিক জালালাবাদ পত্রিকার স্টাফ রিপোর্টোর এটিএম তুরাবকে গুলি করে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে পূর্ব লণ্ডনের ভ্যালেন্স রোডস্থ কমিউনিটি সেন্টারে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় ।

সংগঠনের সভাপতি কে এম আবুতাহের চৌধুরী ও সাধারণ সম্পাদক খান জামাল নুরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক জালালাবাদ সম্পাদক মুকতাবিস-উন-নুর ।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ডঃ এম এ আজিজ, ব্যারিষ্টার নাজির আহমদ, ব্যারিষ্টার আব্দুস শহীদ, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ মোস্তফা, সাংবাদিক সাঈদ চৌধুরী, সাংবাদিক এনাম চৌধুরী, মোহাম্মদ হাবিব, জামান আহমদ সিদ্দিকী, অধ্যাপক আব্দুল হাই, কবি শিহাবুজ্জামান কামাল, মাওলানা আব্দুল কুদ্দুছ, মুফতি সালেহ আহমদ ,আনোয়ার হোসেন ,সাংবাদিক জয়নাল আবেদীন ,ফারুক মিয়া, মোহাম্মদ শফিক খান, নুর বকস, এম এ লতিফ ,এডভোকেট আমিরুল ইসলাম নাজমুল প্রমুখ ।

সভায় সিলেটে পেশাগত দায়িত্ব পালনরত অবস্থায় মেধাবী সাংবাদিক এটিএম তুরাবকে পুলিশ কর্তৃক নৃশংসভাবে হত্যার তীব্র্র প্রতিবাদ ও নিন্দা জানানো হয় ।

সভায় বক্তারা বলেন, সাংবাদিক তুরাবের মরদেহে ৭৮ টি স্প্রিন্টারের চিহ্ন পাওয়া গেছে ।এমন নিষ্ঠুর হত্যাকাণ্ডের জন্য বিচার বিভাগীয় তদন্তের মাধ্যমে দোষী পুলিশদের দৃষ্টান্তমূলক শাস্তি ও পরিবারকে ক্ষতিপূরণ প্রদানের জন্য বক্তারা আহ্বান জানান।

সভায় কোটা বিরোধী আন্দোলনের সময় আরো যত সাংবাদিক ও ছাত্র নিহত হয়েছেন তাদের পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয় ।

সভায় সকল শহীদানদের প্রতি দোয়া করা হয় । দোয়া পরিচালনা করেন ইক্বরা বাংলা টিভির জনপ্রিয় উপস্থাপক বিশিষ্ট আলেমে দ্বীন মুফতি সালেহ আহমদ ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: